1. [email protected] : admin :
  2. [email protected] : Oli Amammed : Oli Amammed
  3. [email protected] : admin21 :
  4. [email protected] : claimtrainnn :
  5. [email protected] : Emran hossain : Emran hossain
  6. [email protected] : maybelledore99 :
  7. [email protected] : oliadmin :
  8. [email protected] : shorif haider : shorif haider
  9. [email protected] : Yousuf H. Babu : Yousuf Hossain
আলীগের এক নে’তার স্ত্রী’র স’ঙ্গে অন্য নেতার অনৈতিক ভি’ডিও ভা’ই’রাল - দৈনিক ঢাকা
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
হাইকমান্ড থেকে নির্বাচন নিয়ে বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা  ছাত্রীর মা বাসায় ফিরে দেখেন ‌‘মেয়েকে ধর্ষণ করছে; ছাত্র ইউনিয়ন কর্মী’!… সরকারই বাড়াল আলুর দাম, কেজি ৩০ টাকার পরিবর্তে ৩৫ প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে, আটক গৃহশিক্ষক বেতনে সংসার চলছে না, পদত্যাগের চিন্তা ব্রিটিশ প্রধানমন্ত্রীর ফেসবুকে আপত্তিকর ভিডিও, ধর্ষণের অভিযোগ ময়মনসিংহের এমপি নাজিমুদ্দিনের বিরুদ্ধে! ফেসবুকে আপত্তিকর ভিডিও, ধর্ষণের অভিযোগ ময়মনসিংহের এমপি নাজিমুদ্দিনের বিরুদ্ধে! সরকারকে ৭ দিনের আল্টিমেটাম দিল মান্না সরকারের পদত্যাগ চাওয়ার আগে বিএনপির পদত্যাগ করা উচিত’ রিজভীর অনুপস্থিতিতে দলের মুখপাত্র প্রিন্স

আলীগের এক নে’তার স্ত্রী’র স’ঙ্গে অন্য নেতার অনৈতিক ভি’ডিও ভা’ই’রাল

  • হালনাগাদ সময়ঃ শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৭২৮ পাঠক সংখ্যাঃ

চট্টগ্রামের আনোয়ারা উপজে’লার এক ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের সঙ্গে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্ত্রী’র অসামাজিক কার্যকলাপরত একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই’রাল হয়েছে।

এ নিয়ে গোটা চট্টগ্রামজুড়ে চলছে আলোচনা-সমালোচনা। রাজনৈতিক মহলে নিন্দার ঝড় বইছে। বি’ভ্রান্তিকর পরিস্থিতির মধ্যে পড়েছে স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা।


ভাই’রাল ভিডিওগুলোয় দেখা যায়, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল আলম বাহাদুরের স্ত্রী’র সঙ্গে একটি কক্ষে অবস্থান করছেন হাইলধর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন। সেখানে উভ’য়ে অ’বৈধভাবে শারীরিক সংস্প’র্শে নানা অ’নৈতিক কার্যকলাপ করেন।

নিজ এলাকার দলীয় নেতার স্ত্রী’র সঙ্গে পর’কী’য়া ও অ’নৈতিক স’ম্পর্কের ভিডিও দেখে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। মামুন হাইলধর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউনুচ মিয়ার ছে’লে।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, মামুন আগে আওয়ামী লীগের রাজনীতি করেননি। তার পরিবারের সদস্যরা বিএনপি-জামায়াতের সক্রিয় সদস্য।

আওয়ামী লীগ ধারাবাহিকভাবে দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদের একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েমের মাধ্যমে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদটি বাগিয়ে নেন।

সূত্র জানায়, মামুন এক সময় ঢাকায় একটি মশার কয়েল কোম্পানির সেলসম্যান ছিলেন। বিভিন্ন অনিয়মের অ’ভিযোগে তাকে সেখান থেকে বের করে দেওয়া হয়। পরে জাল সার্টিফিকেট তৈরি করে গাউছিয়া ফিড মিলে চাকরি নেয়। গাউছিয়া ফিড থেকে এসি আই ফিডে কিছুদিন চাকরি অবস্থায় কোম্পানির কাছে জাল সার্টিফিকেট প্রমাণ ও টাকা আত্মসাতের অ’ভিযোগে তাকে জে’লে দিতে চায়। কিন্তু সে হাতে-পায়ে ধরে সে যাত্রায় রক্ষা পায়

এ প্রসঙ্গে মামুনুর রশিদ মামুন বলেন, আমি রাজনৈতিক গ্রুপিংয়ের শিকার। চাঁদাবাজি, দখলবাজি, টেন্ডারবাজিসহ কোনো অ’নৈতিক কর্মকা’ণ্ডে জ’ড়িত না। মন্ত্রী এলাকায় আসলে বিভিন্ন বিষয় নিয়ে আমাকে ডাকে। এগুলো অনেকের সহ্য হয় না, তাই আমা’র পেছনে কিছু লোক উঠে-পড়ে লেগেছে।

ফেসবুকে শেয়ার করতে আইকনে চাপুন

এই বিভাগের আরও খবর
সৌদি আরবে আনলিমিডেট ইন্টারনেট ব্যাবহার করুন STC MOBILY সিমে মাত্র 40রিয়ালে এক মাস। কাজের পাশাপাশি ডলারের ব্যবসা করতে যোগাযোগ করুন ইমো +14314007679 ওয়াটসাপ 0572009616