1. [email protected] : admin :
  2. [email protected] : Oli Amammed : Oli Amammed
  3. [email protected] : admin21 :
  4. [email protected] : claimtrainnn :
  5. [email protected] : Emran hossain : Emran hossain
  6. [email protected] : maybelledore99 :
  7. [email protected] : oliadmin :
  8. [email protected] : shorif haider : shorif haider
  9. [email protected] : Yousuf H. Babu : Yousuf Hossain
ব্রেকিং নিউজঃ রিফাত হ'ত্যা মা'মলায় মিন্নিসহ ৬ জনের ফাঁ'সি - দৈনিক ঢাকা
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৫:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজঃ রিফাত হ’ত্যা মা’মলায় মিন্নিসহ ৬ জনের ফাঁ’সি

  • হালনাগাদ সময়ঃ বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২৯ পাঠক সংখ্যাঃ

টাইমস টিভি ডেস্কঃ বহুল আ’লোচিত বরগুনার রিফাত শরীফ হ’ত্যা মা’মলায় স্ত্রী’ আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ৬ জনের ফাঁ’সির আদেশ দিয়েছেন আ’দালত। এছাড়া এ মা’মলায় ৪ জনকে খালাস প্রদান করা হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে এ মা’মলার রায় ঘোষণা করেন বরগুনার জে’লা ও দায়রা জজ আ’দালতের বিচারক মো. আছাদুজ্জামান।

মা’মলার রাষ্ট্রপক্ষের আইনজীবী বরগুনা জে’লা ও দায়রা জজ আ’দালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ভূবন চন্দ্র হালদার এসব তথ্য নিশ্চিত করেছেন। দ’ণ্ডপ্রাপ্ত রাকিবুল হাসান রিফাত ফরাজি, আল কাইউম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইস’লাম সিফাত, রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকট’ক হৃদয়, মো. হাসান, রাফিউল ইস’লাম রাব্বি, মো. সাগর এবং কাম’রুল ইস’লাম সাইমুন রায়ের সময় আ’দালতে উপস্থিত ছিলেন। ১০ আ’সামির মধ্যে মু’সা পলাতক এবং মিন্নি জামিনে রয়েছেন। মু’সা ব্যতীত বাকিরা রিফাত হ’ত্যাকা’ণ্ডে জ’ড়িত থাকার কথা স্বীকার করে আ’দালতে স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দিয়েছিলেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের ভিড়ে রিফাত শরীফকে (২৫) কু‌‌’পিয়ে হ’ত্যা করা হয়। পরে রিফাতকে কু‌‌’পিয়ে হ’ত্যার একটি ভিডিও ফেসবুকে ভাই’রাল হয়। ঘটনার পরদিন ১২ জনের নাম উল্লেখ করে অ’জ্ঞাত আরও ৫-৬ জনের বি’রুদ্ধে হ’ত্যা মা’মলা করেন নি’হত রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ। ওই বছরের ১ সেপ্টেম্বর প্রাপ্তবয়স্ক ও অ’প্রাপ্তবয়স্ক দু’ভাগে বিভক্ত করে ২৪ জনের বি’রুদ্ধে আ’দালতে ত’দন্ত প্রতিবেদন দেয় পু’লিশ। এতে প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অ’প্রাপ্তবয়স্ক ১৪ জনকে অ’ভিযু’ক্ত করা হয়।

১ জানুয়ারি রিফাত হ’ত্যা মা’মলার প্রাপ্তবয়স্ক ১০ আ’সামির বি’রুদ্ধে চার্জ গঠন করেন বরগুনা জে’লা ও দায়রা জজ আ’দালত। এরপর ৮ জানুয়ারি থেকে প্রাপ্তবয়স্ক ১০ আ’সামির বি’রুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু করেন আ’দালত। এ মা’মলায় মোট ৭৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়।১৬ সেপ্টেম্বর এ মা’মলার দুই পক্ষের যু’ক্তিতর্কের শুনানি শেষে বরগুনার জে’লা ও দায়রা জজ আ’দালতের বিচারক মো. আসাদুজ্জামান রায়ের জন্য বুধবার (৩০ সেপ্টেম্বর) দিন ধার্য করেন।

ফেসবুকে শেয়ার করতে আইকনে চাপুন

এই বিভাগের আরও খবর
সৌদি আরবে আনলিমিডেট ইন্টারনেট ব্যাবহার করুন STC MOBILY সিমে মাত্র 40রিয়ালে এক মাস। কাজের পাশাপাশি ডলারের ব্যবসা করতে যোগাযোগ করুন ইমো +14314007679 ওয়াটসাপ 0572009616