1. [email protected] : admin :
  2. [email protected] : Oli Amammed : Oli Amammed
  3. [email protected] : admin21 :
  4. [email protected] : claimtrainnn :
  5. [email protected] : Emran hossain : Emran hossain
  6. [email protected] : maybelledore99 :
  7. [email protected] : oliadmin :
  8. [email protected] : shorif haider : shorif haider
  9. [email protected] : Yousuf H. Babu : Yousuf Hossain
দুই নেত্রীই বন্দি, দাবি আলালের - দৈনিক ঢাকা
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৫:০২ অপরাহ্ন

দুই নেত্রীই বন্দি, দাবি আলালের

  • হালনাগাদ সময়ঃ মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৮ পাঠক সংখ্যাঃ

ক্ষমতাসীন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দুজনই বন্দি বলে দাবি করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী আপনি দেশনেত্রী খালেদা জিয়াকে গুলশানে বন্দি করে রেখেছেন আর আপনাকে আপনার ডানে-বামের লোকেরা গণভবনে বন্দি করে রেখেছেন। প্রতিবেশী দেশের আপনার বন্ধু নামের শত্রুরা আপনাকে গণভবনে বন্দি করে রেখেছেন। দুই জায়গায় দুই নেত্রী বন্দি থাকলে দেশের অবস্থা ভালো থাকতে পারে না।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, এটা (বন্দি) যতক্ষণ পর্যন্ত উপলব্ধি করতে না পারবেন ততক্ষণ পর্যন্ত দেশে ভালো কিছু হবে না। এটা উপলব্ধি করার জন্য আপনার প্রতি অনুরোধ থাকলো। শেখ মুজিবের কন্যা হিসেবে এ বোধোদয়টা আপনার হোক।

সোমবাররাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দ্রব্যমূল্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সমালোচনা করে আলাল বলেন, আপনাদের দলের নেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর কিসের ওপর ডক্টরেট করেছিলেন সেটা আমরা জানি। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লাল বাতি জ্বালিয়ে এখন নিজের ঘরের মন্ত্রী হয়ে বসে আছেন। আর আপনিও একজন ডক্টরেট ডিগ্রিধারী। আপনি পিএইচডি থিসিস করেছেন মানব মলের ওপর, সেটাও আমরা জানি।

আয়োজক সংগঠনের সদস্য ও ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলালের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে শেয়ার করতে আইকনে চাপুন

এই বিভাগের আরও খবর
সৌদি আরবে আনলিমিডেট ইন্টারনেট ব্যাবহার করুন STC MOBILY সিমে মাত্র 40রিয়ালে এক মাস। কাজের পাশাপাশি ডলারের ব্যবসা করতে যোগাযোগ করুন ইমো +14314007679 ওয়াটসাপ 0572009616