1. [email protected] : admin :
  2. [email protected] : Oli Amammed : Oli Amammed
  3. [email protected] : admin21 :
  4. [email protected] : claimtrainnn :
  5. [email protected] : Emran hossain : Emran hossain
  6. [email protected] : maybelledore99 :
  7. [email protected] : oliadmin :
  8. [email protected] : shorif haider : shorif haider
  9. [email protected] : Yousuf H. Babu : Yousuf Hossain
পর্দা পরহিত নারী ও ছেলের ক্রিকেটখেলা নিয়ে তুমুল সমালোচন। - দৈনিক ঢাকা
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৩ অপরাহ্ন

পর্দা পরহিত নারী ও ছেলের ক্রিকেটখেলা নিয়ে তুমুল সমালোচন।

  • হালনাগাদ সময়ঃ রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৮৭ পাঠক সংখ্যাঃ

সম্প্রতিক একটা ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে মা ও তার ছেলে ক্রিকেট খেলছে। ক্রিকেট খেলাটি মুখ্য বিষয় নয়, মহিলাটি ছিল পর্দা করা।
তাই কিছু লোক, এই মহিলাটি কে নিয়ে বিভিন্নভাবে সমালোচনা করে যাচ্ছে।এরই প্রেক্ষিতে, পাপিয়া এমপি নামে ফেইসবুক একাউন্টে একটি পোষ্ট দেয়া হয়। নিচে তা তুলে ধরা হলোঃ “লজ্জাস্থান ঢাকার জন্য লেজ থাকলেও কুকুর কখনো লেজ দিয়ে লজ্জাস্থান ঢাকেনা। লেজ থাকার পরেও লেজটা পেঁচিয়ে উপর করে রাখে।

বলছি, ভাইরাল হওয়া ক্রিকেট ব্যাট হাতে মায়ের ছবি নিয়ে বাজে মন্তব্যকারী শুয়রদের কথা। নিজের পরনে নেই ত্যানা, তার চুলকাই অন্যার পরনে বোরকা দেখে। তাদের ইচ্ছে হলে তারাও পারে তাদের বাচ্ছাদের সাথে শর্ট পেন্ট পরে ক্রিকেট খেলতে। অন্যের বোরকা ভদ্র পোষাক নিয়ে কেন চুলকাবে?

তারা চাই নারী স্বাধীনতার নামে পুরুষের মতো খালি গায়ে হাটার অধিকার ভোগ করতে। দুর্ভাগ্য হলো এদেশে এখনো তারা সংস্কৃতিটা চালু করতে পারছেনা। নারীবাদীদের পাশে দাড়াতে গিয়ে কিছু ‘হাফ বিরিয়ানি’ মার্কা পুরুষও দেখি উলঙ্গ নারীর পাশে শুয়ে পরেছে।

বোরকা পরে ছেলের সাথে ক্রিকেট যে মা খেলেছেন, ওনার কোন প্রতিক্রিয়াও নেই এ বিষয়ে। তার পরনে বোরকা কেন ছিল তা নিয়ে উলঙ্গ জাতের কলিজা ছিড়ে গেছে”। লিখাটি সংগ্রহীত পাপিয়া এমপি নামে ফেসবুক অ্যাকাউন্ট থেকে। নিচে সমালোচন করা কিছু স্ক্রিনশট দেয়া হল।

ফেসবুকে শেয়ার করতে আইকনে চাপুন

এই বিভাগের আরও খবর