আমি বেঁচে থাকতে কেউ বিসিবি সভাপতি হবেনা: পাপন - দৈনিক আমার দেশ
ঢাকাবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
  1. best free dating sites
  2. blog
  3. brides
  4. Foriegn Wives
  5. https://jetbride.com/
  6. অপরাধ
  7. আইন আদালত
  8. আন্তর্জাতিক সাংবাদ
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি -আবাদ
  11. খেলাধুলা
  12. চিকিৎসা স্বাস্থ্য
  13. জাতীর
  14. ধর্ম
  15. ধর্ষণ

আমি বেঁচে থাকতে কেউ বিসিবি সভাপতি হবেনা: পাপন

প্রতিবেদক
admin
নভেম্বর ২৫, ২০২১ ৯:৫৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট হিসেবে টানা দুই মেয়াদে দায়িত্ব পালন করছেন নাজমুল হাসান পাপন। তার দায়িত্বকালে বাংলাদেশ দল ক্রিকেট বিশ্ব ক্রিকেটে শক্তিশালী দলে পরিণত হয়েছে। পাশাপাশি ক্রিকেট বোর্ডও আর্থিকভাবেও সমৃদ্ধ হয়েছে আগের চেয়ে কয়েকগুণ বেশি।

চলতি মাসেই শেষ হচ্ছে পাপনের দ্বিতীয় দফার মেয়াদ। দুই সপ্তাহের মাঝে বিসিবি পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনকে ঘিরে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বৈঠক করেছে বিসিবি। বৈঠক শেষে সাংবাদিকদের বিসিবি সভাপতি পাপন জানান, তিনি বেঁচে থাকতে কেউ বিসিবির প্রেসিডেন্ট হওয়ার জন্য দাঁড়াবে না।

সাংবাদিকদের বিসিবি সভাপতি বলেন, আমি যদি এখানে থাকি তাহলে মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত অন্য কেউ সভাপতি হতে চাইবে না। আমি চাই আমার বোর্ডে যারাই আসুক তাদের ভেতর প্রেসিডেন্ট হতে চাই চ্যালেঞ্জ নেয়ার মনোভাব থাকবে। অন্তত বলুক, এখন তো কেউ বলেও না। এটা ভালো দিক না।

তিনি আরও বলেন, কারোর জন্য কিছু আটকে থাকে না। তাই আমাদের একটা পাইপলাইন থাকা দরকার। যেখানে নতুন নতুন যারা দায়িত্ব নিবে। নেতৃত্ব দেয়ার মনোভাব থাকা প্রয়োজন। বাংলাদেশে লিডারশিপের অভাব নেই। কিন্তু কিছু কারণে অনেকেই আসতে চায় না। যদিও সবাই চায় ডাইরেক্টর হতে কিন্তু প্রেসিডেন্ট পদের কথাটা বললে আর কেউ নাম বলে না। কেন যে বলে না তা আমি জানি না। তবে আমি চাই নতুন কেউ আসুক। তার প্রতি আমার সমর্থন থাকবে।

এর আগে চলতি মাসের শুরুতে বিসিবি সভাপতি পাপন জানিয়েছিলেন, আসন্ন নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন পাপন। চিকিৎসকের পরামর্শে ক্রিকেট থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত