খালেদা জিয়াকে কি স্লো পয়জনিং করা হয়েছে, প্রশ্ন বিএনপির - দৈনিক আমার দেশ
ঢাকাবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
  1. best free dating sites
  2. blog
  3. brides
  4. Foriegn Wives
  5. https://jetbride.com/
  6. অপরাধ
  7. আইন আদালত
  8. আন্তর্জাতিক সাংবাদ
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি -আবাদ
  11. খেলাধুলা
  12. চিকিৎসা স্বাস্থ্য
  13. জাতীর
  14. ধর্ম
  15. ধর্ষণ

খালেদা জিয়াকে কি স্লো পয়জনিং করা হয়েছে, প্রশ্ন বিএনপির

প্রতিবেদক
admin
নভেম্বর ২৫, ২০২১ ৭:৫৭ পূর্বাহ্ণ

দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে কি স্লো পয়জনিং করা হয়েছে এমন প্রশ্ন তুলেছেন বিএনপি নেতা-কর্মীরা।

আজ বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে যুবদল আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর বলেন, পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে একটা পরিত্যক্ত ভবন থেকে খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে তাকে চিকিৎসা দেওয়া হয়নি। সেদিন কি খালেদা জিয়াকে স্লো পয়জনিংয়ের কোনো ব্যবস্থা করা হয়েছিল? আমরা পরিষ্কার করে জানতে চাই।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, এদের পক্ষে কোনো কিছুই অসম্ভব নয়। যারা জোর করে আগের রাতে ভোট ডাকাতি করে, কোনো ভোট না করে ক্ষমতায় বসে থাকতে পারে, ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা করতে পারে, যারা অবলীলায় গণতন্ত্রকারী নেতা-কর্মীদের গুলি করে হত্যা করতে পারে এবং পঙ্গু করে দিতে পারে, অবলীলায় ইলিয়াস আলীসহ ৫০০ নেতা-কর্মীকে গুম করে দিতে পারে। তাদের পক্ষে কিছুই অসম্ভব নয়।

পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী, এ দিন সকাল ১০টায় প্রেসক্লাবের সামনে সমাবেশ শুরু হয়। এতে সভাপতিত্ব করেন যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব। সঞ্চালনা করেন যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু।

এর আগে সকাল থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা প্রেসক্লাবের সামনে জড়ো হতে শুরু করেন। তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেন।

সর্বশেষ - রাজনীতি