মৃত ঘোষণার পর সারারাত রাখা হলো মর্গে, পরদিন উঠলেন নড়ে - দৈনিক আমার দেশ
ঢাকারবিবার , ২১ নভেম্বর ২০২১
  1. best free dating sites
  2. blog
  3. brides
  4. Foriegn Wives
  5. https://jetbride.com/
  6. অপরাধ
  7. আইন আদালত
  8. আন্তর্জাতিক সাংবাদ
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি -আবাদ
  11. খেলাধুলা
  12. চিকিৎসা স্বাস্থ্য
  13. জাতীর
  14. ধর্ম
  15. ধর্ষণ

মৃত ঘোষণার পর সারারাত রাখা হলো মর্গে, পরদিন উঠলেন নড়ে

প্রতিবেদক
admin
নভেম্বর ২১, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ

সড়ক দুর্ঘটনায় মৃত ঘোষণার পর হাসপাতালের মর্গের ফ্রিজারে এক রাত রাখা হয়েছিল ভারতের রাজধানী নয়াদিল্লির এক বাসিন্দাকে। মর্গের ফ্রিজারে এক রাত থাকার পরও ওই ব্যক্তিকে পরদিন স্বজনরা সেখানে শ্বাস নিতে দেখে হতবাক হয়েছেন। রোমহর্ষক এই ঘটনা ঘটেছে দেশটির রাজধানী নয়াদিল্লির পূর্বাঞ্চলীয় মুরাদাবাদ এলাকার এক হাসপাতালে।

ফরাসি বার্তাসংস্থা এএফপির এক প্রতিবেদনে বলা হয়েছে, নয়াদিল্লির মুরাদাবাদে একটি মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন শ্রীকেশ কুমার। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়।

সেখানে নেওয়া হলে বৃহস্পতিবার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরদিন ময়নাতদন্তের জন্য একটি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

সেই হাসপাতালের তত্ত্বাবধায়ক রাজেন্দ্র কুমার রোববার এএফপিকে বলেছেন, ‘মেডিক্যালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করেন। পরে আহত শ্রীকেশের বেঁচে থাকার কোনো আলামত না পেয়ে মৃত ঘোষণা করেন।’

ওই চিকিৎসক বলেন, পুলিশকে এই ঘটনা সম্পর্কে জানানো হয় এবং শ্রীকেশের পরিবারের সদস্যরা না আসা পর্যন্ত মরদেহটি ছয় ঘণ্টা ধরে মর্গের ফ্রিজে রাখা হয়েছিল।

তিনি বলেন, পুলিশের একটি দল এবং তার পরিবারের সদস্যরা ময়নাতদন্তের কাগজপত্র প্রস্তুত করতে আসেন। এ সময় তারা শ্রীকেশকে জীবিত দেখতে পান। রাজেন্দ্র কুমার বলেছেন, ৪৫ বছর বয়সী ওই ব্যক্তিকে পরবর্তীতে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তিনি কোমায় আছেন।

হাসপাতালের এই তত্ত্বাবধায়ক বলেন, এটি অলৌকিক ঘটনা ছাড়া কিছু নয়।

সর্বশেষ - রাজনীতি