ছেলে হলে বিক্রি করতেন,মে’য়ে হয়ে জ’ন্ম নেওয়ায় আ’ছা’ড় দিয়ে মে’রে ফে’ললেন বাবা - দৈনিক আমার দেশ  
  1. [email protected] : admin :
  2. [email protected] : Oli Amammed : Oli Amammed
  3. [email protected] : admin21 :
  4. [email protected] : claimtrainnn :
  5. [email protected] : Emran hossain : Emran hossain
  6. [email protected] : maybelledore99 :
  7. [email protected] : oliadmin :
  8. [email protected] : shorif haider : shorif haider
  9. [email protected] : Yousuf H. Babu : Yousuf Hossain
ছেলে হলে বিক্রি করতেন,মে’য়ে হয়ে জ’ন্ম নেওয়ায় আ’ছা’ড় দিয়ে মে’রে ফে’ললেন বাবা - দৈনিক আমার দেশ
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:০৮ অপরাহ্ন

ছেলে হলে বিক্রি করতেন,মে’য়ে হয়ে জ’ন্ম নেওয়ায় আ’ছা’ড় দিয়ে মে’রে ফে’ললেন বাবা

  • হালনাগাদ সময়ঃ শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২৬৬ পাঠক সংখ্যাঃ

ছেলে হলে বিক্রি করতেন, মে’য়ে হওয়ায় আছড়ে মারলেন বাবামাত্র একমাস ব’য়স মীমের। মে’য়ে হয়ে জ’ন্ম নেওয়ায় বি’র’ক্ত ছিলেন বাবা কামাল হোসেন। আশা ছিল ছেলে স’ন্তান হবে। নিঃ’স’ন্তান এক ধ’নী পরিবারে বিক্রির কথা চূড়ান্তও হয়ে ছিল। কিন্তু হয়েছে মে’য়ে স’ন্তান।

এতে অনেকগুলো টাকা হাতছা’ড়া হয়ে যায় তার।এ নিয়ে স্ত্রী খাদিজাকে শা’রী’রিক ও মান’সিকভাবে নি-‘র্যা-তন করে আসছিলেন কামাল। মে’য়েকে আদর-ভালোবাসা দূরে থাক, স’হ‌্যই হতো না। তাই মে’য়ের কা’ন্নায় বি’র’ক্ত হয়ে মাটিতে আ’ছা’ড় দিয়ে বসলেন বাবা কামাল।

চিরতরে কা’ন্না বন্ধ হয়ে গেলো ফুটফুটে শি’শুটির।আর কোনোদিন কাঁ’দবে না মীম। মা অথবা বাবা বলেও ডাকবে না। মে’য়ে হয়ে জ’ন্ম নেওয়ায় বাবার তা’চ্ছি’ল‌্য স”হ‌্য করে বেঁচেও থাকতে হবে না। জ’ন্ম নেওয়ার মাত্র এক মাসের মধ‌্যেই মু’ক্তি মিলেছে তার।

শি’শুটির নি’থ’র দে’হ পড়ে আছে বারান্দায়। তাকে ঘিরে চলছে মায়ের আ’হাজা’রি। জ’ন্ম’দা’তার রো’ষাণলে পড়ে এভাবে জীবনটাই দিতে হবে কেউ ভাবেনি।শনিবার (২১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুরে পাড়াগাঁও বড় মসজিদ এলাকায় ঘটে এ ঘ’টনা।

ভু’লতা পু’লিশ ফাঁড়ির ই’নচার্জ আনিচুর রহমান ঘ’টনার সত‌্যতা নিশ্চিত করেন। তিনি জানান, মাছিমপুরের বাবুল হোসেনের ছেলে কামাল হোসেন। স’ন্তানের কা’ন্নায় বি’র’ক্ত হয়ে তাকে আ’ছা’ড় মে”রে হ’-‘ত্যা করেছেন তিনি। এমন অ’ভিযো’গ পেয়ে ঘ’টনাস্থলে গিয়ে শি’শুর লা’শটি উ’দ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ‘মে’য়ে স’ন্তান জ’ন্ম হওয়ায় সন্তুষ্ট ছিলেন না বাবা কামাল। ছেলে স’ন্তান কেনো হলো না এ নিয়ে সবসময় স্ত্রী খাদিজার স’ঙ্গে ঝ’গ’ড়া লেগে থাকতো। আজ শি’শুটি কা’ন্না করতে থাকলে ক্ষি”প্ত হয়ে তাকে আ’ছা’ড় মা’রে কামাল। এতে ঘ’টনাস্থলেই মৃ”ত‌্যু হয় শি’শুটির।

লা”শ উ’দ্ধা’র করে ময়’নাতদ’ন্তের জন্য ম’র্গে পাঠানো হয়েছে।’এলাকাবাসীর বরাত দিয়ে পু’লিশ আরও জানায়, দুই বছর আগে পাড়াগাঁও গ্রামের হারুন অর রশিদের মে’য়ে খাদিজা আক্তারকে বিয়ে করেন কামাল হোসেন। তিনি আড়াইহাজার উপজে’লার ছনপাড়া এলাকার একটি ভাতের হোটেলের কর্মচারী। ছেলে স’ন্তান হলে নিঃ’স’ন্তান এক ধ’নী পরিবারের কাছে বিক্রি করবে বলে চু’ক্তি করেন কামাল।

গত ২৭ অক্টোবর খাদিজা আক্তার একটি মে’য়ে স’ন্তান জ’ন্ম দেন। এরপর থেকে কামাল হোসেন তার স্ত্রী’কে শারি’রিক ও মা’ন’সিকভাবে নি’-র্যা’-‘তন করে আসছিলেন। সেই ধারাবাহিকতায় এ দুঃ’খজ’নক ঘ’টনাটি ঘটলো। ঘ’টনার পর থেকে কামাল হোসেন প’লাত’ক রয়েছেন। এ ব্যপারে মা’মলা’র প্রস্তু’তি চলছে বলেও জানায় পু’লিশ।

ফেসবুকে শেয়ার করতে আইকনে চাপুন

এই বিভাগের আরও খবর
সৌদি আরবে আনলিমিডেট ইন্টারনেট ব্যাবহার করুন STC MOBILY সিমে মাত্র 40রিয়ালে এক মাস। কাজের পাশাপাশি ডলারের ব্যবসা করতে যোগাযোগ করুন ইমো +14314007679 ওয়াটসাপ 0572009616