প্রধানমন্ত্রীর দুই ছবি ভাইরাল - দৈনিক আমার দেশ  
  1. [email protected] : admin :
  2. [email protected] : Oli Amammed : Oli Amammed
  3. [email protected] : admin21 :
  4. [email protected] : claimtrainnn :
  5. [email protected] : Emran hossain : Emran hossain
  6. [email protected] : maybelledore99 :
  7. [email protected] : oliadmin :
  8. [email protected] : shorif haider : shorif haider
  9. [email protected] : Yousuf H. Babu : Yousuf Hossain
প্রধানমন্ত্রীর দুই ছবি ভাইরাল - দৈনিক আমার দেশ
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৩৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর দুই ছবি ভাইরাল

  • হালনাগাদ সময়ঃ শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১৫৫ পাঠক সংখ্যাঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাপড় সেলাই করা এবং বড়শি দিয়ে মাছ ধরার দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। শনিবার (২১ নভেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর এই দুটি ছবি নিজের টাইমলাইনে শেয়ার করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

ফেসবুকে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেভি-ব্লু জামা, মাথায় ক্যাপ আর চোখে চশমা পরে বড়শি দিয়ে বড় একটি তেলাপিয়া মাছ ধরেছেন। ছবিটি সংসদ ভবন এলাকায় তোলা হয়েছে। অন্য আরেকটি ছবিতে শেখ হাসিনা বসে থেকে সেলাই মেশিন দিয়ে কাপড় সেলাই করছেন।

সালমান এফ রহমান ছবি দুটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন, ‘‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিপূর্ণ মানুষ । তিনি সফলভাবে ১৭০ মিলিয়ন বাংলাদেশীর ভাগ্য পরিবর্তন করেছেন, এক মিলিয়নেরও বেশি রোহিঙ্গা মুসলমানদের আশ্রয় দিয়েছেন, কিন্তু এখনও রান্না, মাছ ধরা এবং সেলাই উপভোগ করার সময় খুঁজে পান।’’

এদিকে ছবিটি শেয়ার করার পর পরই তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। মাত্র ৫০ মিনিটে ছবি দুটিতে ১১ হাজার লাইক, ৮০০ শতাধিক শেয়ার শেয়ার হয়েছে। ছবির কমেন্ট বক্সে সবাই প্রধানমন্ত্রীকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানাচ্ছেন।

ফেসবুকে শেয়ার করতে আইকনে চাপুন

এই বিভাগের আরও খবর
সৌদি আরবে আনলিমিডেট ইন্টারনেট ব্যাবহার করুন STC MOBILY সিমে মাত্র 40রিয়ালে এক মাস। কাজের পাশাপাশি ডলারের ব্যবসা করতে যোগাযোগ করুন ইমো +14314007679 ওয়াটসাপ 0572009616