ঘরে বউ রেখে স্কুল ছাত্রীকে ধর্ষণ - দৈনিক আমার দেশ
ঢাকাশুক্রবার , ১২ নভেম্বর ২০২১
  1. best free dating sites
  2. blog
  3. brides
  4. Foriegn Wives
  5. https://jetbride.com/
  6. অপরাধ
  7. আইন আদালত
  8. আন্তর্জাতিক সাংবাদ
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি -আবাদ
  11. খেলাধুলা
  12. চিকিৎসা স্বাস্থ্য
  13. জাতীর
  14. ধর্ম
  15. ধর্ষণ

ঘরে বউ রেখে স্কুল ছাত্রীকে ধর্ষণ

প্রতিবেদক
admin
নভেম্বর ১২, ২০২১ ৭:০১ অপরাহ্ণ
ধর্ষন

নওগাঁর মান্দায় ঘরে বউ রেখে এক স্কুল ছাত্রীকে প্রেমের ফেলে ডেকে নিয়ে আটকে রেখে ধর্ষণ মামলায় রবিউল ইসলাম (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত রবিউল ইসলাম বিবাহিত, তার ঘরে স্ত্রী আছে। সে তার শ্বশুরের দোকানে থেকে দোকান পরিচালনা করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কসব ইউনিয়নের চকগৌরাঙ্গ ডাঙ্গা পাড়া গ্রামের এক স্কুল ছাত্রীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন দেলুয়াবাড়ি গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে রবিউল ইসলাম। ধর্ষণের শিকার ওই ছাত্রী স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

অভিযুক্ত রবিউল প্রেমের সম্পর্কের কারণে স্কুল ছাত্রীকে গত ২ নভেম্বর উপজেলার ফেরিঘাট এলাকায় দেখা করতে বলে। সে দেখা করতে এলে কৌশলে অভিযুক্ত তাকে একটি ঘরে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে।

নির্যাতিতা ছাত্রীর পরিবার তাদের মেয়েকে অনেক খোঁজাখুঁজির পর না পাওয়ার এক পর্যায়ে কৌশলে সে তার পরিবারকে জানায়। এরপর গত ৯ নভেম্বর তার পরিবার তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

এ ঘটনায় নির্যাতিতা স্কুল ছাত্রীর মা গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিবাগত রাতে বাদী হয়ে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করলে থানা পুলিশ ১ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করে।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান শাহিন সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, অপহরণ ও ধর্ষণ মামলা রুজু হওয়ার পর ধর্ষককে গ্রেপ্তার পূর্বক শুক্রবার (১২ নভেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নির্যাতিতা স্কুল ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি’তে) পাঠানো হয়েছে।

সর্বশেষ - রাজনীতি