পটুয়াখালীতে স্পিডবোট ডুবে নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার - দৈনিক আমার দেশ  
  1. [email protected] : স্পেশালিষ্ট : স্পেশালিষ্ট
  2. [email protected] : Oli Amammed : Oli Amammed
  3. [email protected] : admin21 :
  4. [email protected] : claimtrainnn :
  5. [email protected] : Emran hossain : Emran hossain
  6. [email protected] : maybelledore99 :
  7. [email protected] : oliadmin :
  8. [email protected] : shorif haider : shorif haider
  9. [email protected] : Yousuf H. Babu : Yousuf Hossain
পটুয়াখালীতে স্পিডবোট ডুবে নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার - দৈনিক আমার দেশ
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ফারুক হত্যা মামলায় টাঙ্গাইলের সাবেক পৌর মেয়র কারাগারে   ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ গেলো আরও ৩৮ জনের, শনাক্ত ২১৯৮ সৌদিদের সর্বনিম্ন মজুরি ৩ হাজার রিয়াল নির্ধারণ। করোনা ভ্যাকসিন সরাসরি ক্রয়ের নীতিগত অনুমোদন দিয়েছে সরকার পবিত্র কাবা শরীফ কে স্ট্যাচু, জিয়াউলের বিরুদ্ধে অবশেষ মামলা। ভাস্কর্য ইস্যুতে সরকার ও ইসলামি দল গুলো মুখোমুখি অবস্থানে সাংসদ নিক্সনের স্ত্রীর ‘রহস্যজনক’ মৃত্যুতে ভিন্ন ভিন্ন তথ্য পাওয়া গেছে সরকারের বিরুদ্ধে বৃহত্তর গণ আন্দোলন গড়ে তুলতে সাকি – নুরের নেতৃত্বে নতুন জোট কুষ্টিয়ায় বাংলাদেশ দরিদ্র উন্নয়ন সংস্থার করোনা সচেতনতা কর্মসূচি পালন যখন আমরা ধরবো, ফাইনাল হয়ে যাবে: যুবলীগ চেয়ারম্যান

পটুয়াখালীতে স্পিডবোট ডুবে নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার

  • হালনাগাদ সময়ঃ শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৪৯ পাঠক সংখ্যাঃ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবে নিখোঁজ পাঁচ যাত্রীর সবার মরদেহ উদ্ধার করা কোস্টগার্ড।

রাতভর অভিযান চালিয়ে রাঙ্গাবালী উপজেলার রামনাবাদ নদী থেকে দুই জন ও গলাচিপার উলানিয়া বাজারের তেঁতুলিয়া নদী থেকে তিন জনের মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় তীব্র স্রোতে তলা ফেটে যাওয়ায় ১৮ জন যাত্রী নিআয়ে একটি স্পিডবোট তলিয়ে যায়। ১৩ জন যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও একজন পুলিশ সদস্য এবং আরও চার যাত্রী নিখোঁজ ছিলেন।

এরা হলেন, রাঙ্গাবালী থানার পুলিশ কনস্টেবল মহিব্বুল্লা (৪৫), বেসরকারি সংস্থা আশা’র রাঙ্গাবালী খালগোড়া শাখার ঋণ অফিসার মো. কবির (৩০), কৃষি ব্যাংক রাঙ্গাবালী বাহেরচর শাখার পরিদর্শক মোস্তাফিজুর রহমান (৩৫), গলাচিপা উপজেলার আমখোলা গ্রামের হাসান (২৫) ও বাউফল উপজেলার কনকদিয়া গ্রামের ইমরান (২৫)।

আলী আহম্মদ আরও বলেন, আজ সকালে মরদেহগুলো তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পটুয়াখালী নদী বন্দরের সহকারী পরিচালক খাজা সাদিকুর রহমান বলেন, নিম্নচাপ ও ঝড়ো আবহাওয়ার কারণে বুধবার থেকে জেলার সব অভ্যন্তরীণ রুটে ৬৫ ফুটের চেয়ে কম দীর্ঘ নৌযান চলাচল করতে নিষেধ করা হয়েছিল। সেই নিষেধাজ্ঞা উপক্ষো করে বৃহস্পতিবার সন্ধ্যায় স্পিডবোট যাত্রী নিয়ে ছেড়ে যায়। স্পিডবোট মালিকসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ফেসবুকে শেয়ার করতে আইকনে চাপুন

এই বিভাগের আরও খবর
সৌদি আরবে আনলিমিডেট ইন্টারনেট ব্যাবহার করুন STC MOBILY সিমে মাত্র 40রিয়ালে এক মাস। কাজের পাশাপাশি ডলারের ব্যবসা করতে যোগাযোগ করুন ইমো +14314007679 ওয়াটসাপ 0572009616