কুকুরের মাথায় টুপি পড়িয়ে রাসূল (সঃ)-কে চরম অপমা,ন করলো এক যুবক - দৈনিক আমার দেশ  
  1. [email protected] : স্পেশালিষ্ট : স্পেশালিষ্ট
  2. [email protected] : Oli Amammed : Oli Amammed
  3. [email protected] : admin21 :
  4. [email protected] : claimtrainnn :
  5. [email protected] : Emran hossain : Emran hossain
  6. [email protected] : maybelledore99 :
  7. [email protected] : oliadmin :
  8. [email protected] : shorif haider : shorif haider
  9. [email protected] : Yousuf H. Babu : Yousuf Hossain
কুকুরের মাথায় টুপি পড়িয়ে রাসূল (সঃ)-কে চরম অপমা,ন করলো এক যুবক - দৈনিক আমার দেশ
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ফারুক হত্যা মামলায় টাঙ্গাইলের সাবেক পৌর মেয়র কারাগারে   ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ গেলো আরও ৩৮ জনের, শনাক্ত ২১৯৮ সৌদিদের সর্বনিম্ন মজুরি ৩ হাজার রিয়াল নির্ধারণ। করোনা ভ্যাকসিন সরাসরি ক্রয়ের নীতিগত অনুমোদন দিয়েছে সরকার পবিত্র কাবা শরীফ কে স্ট্যাচু, জিয়াউলের বিরুদ্ধে অবশেষ মামলা। ভাস্কর্য ইস্যুতে সরকার ও ইসলামি দল গুলো মুখোমুখি অবস্থানে সাংসদ নিক্সনের স্ত্রীর ‘রহস্যজনক’ মৃত্যুতে ভিন্ন ভিন্ন তথ্য পাওয়া গেছে সরকারের বিরুদ্ধে বৃহত্তর গণ আন্দোলন গড়ে তুলতে সাকি – নুরের নেতৃত্বে নতুন জোট কুষ্টিয়ায় বাংলাদেশ দরিদ্র উন্নয়ন সংস্থার করোনা সচেতনতা কর্মসূচি পালন যখন আমরা ধরবো, ফাইনাল হয়ে যাবে: যুবলীগ চেয়ারম্যান

কুকুরের মাথায় টুপি পড়িয়ে রাসূল (সঃ)-কে চরম অপমা,ন করলো এক যুবক

  • হালনাগাদ সময়ঃ শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ২৫২ পাঠক সংখ্যাঃ

সাম্প্রতিক, স্যোশাল মিডিয়াতে ভাই,রাল হওয়া একটি ছবিতে আমরা দেখতে পাচ্ছি এক যুবক তার মাথার টুপি খুলে কুকুরের মাথায় পড়িয়েছে। বিষয়টা খুবই দুঃখ জনক।

টুপি ইসলামের একটি আদর্শ। রাসূল (স.)-এর সুন্নাত। সমাজে কিছু আগাছা জন্মিয়েছে যারা ইসলামের কদর বুঝে,না, রাসূলের (স.) স,ম্মান দিতে জানে না। ঐ স,মস্ত কুলা,ঙ্গার,দের বেঁচে থাকার কোনো অধিকার নেই।

ছবিতে আমরা দেখতে পাচ্ছি একটি যুবক কু,কুরের মাথায় টুপি পড়িয়েছে! ছিহ! যা অ,ত্যন্ত লজ্জা,র বিষয় এবং প্রিয় নবিজি,র সানে বে,য়াদবি। ইসলাম কোনো মজার বিষয় নয়। পবিত্র কুরআ,নে ইসলাম নিয়ে অথবা যে কোনো ধর্ম নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করা হয়েছে। এবং কাউকে হেয় করা বা অপ,মান করতে নিষেধ করা হয়েছে।

যেখানে ইসলাম অন্য ধর্ম,কেও হেয় করা পছন্দ করেনা সম,র্থন করেন অথচ, আজ ইসলামকে নিয়ে ক,টু,ক্তি করা হচ্ছে, মুসলি,মদের সাথে তামা,সা করা হচ্ছে। কিছুদিন পরপর ,শু,ন্তে পাই, দেখতে পাই যে, বিভি,ন্ন দেশে ইসলাম বি,দ্ধেষী,রা ইস,লামের অপ,মান করে যাচ্ছে, আমাদের প্রিয় নবিজির সানে অপমান করছে। কই তাদের সঠিক বিচারও আজো পাইনি।
মাননিয় প্রধানমন্ত্রী, আপনার কাছে আকুল আবে,দন আপনি তাদের বিচা,রের আওতায় নিয়ে আসুন। এবং তাদের সর্বো,চ্চ শা,স্তি কামনা করছি। যেনো আর কোনোদিন কেউ ইসলামকে নিয়ে বা অন্য যে কোনো ধর্ম,কে নিয়ে ঠা,ট্রা-বি,দ্রুপ করতে না পারে।

ফেসবুকে শেয়ার করতে আইকনে চাপুন

এই বিভাগের আরও খবর
সৌদি আরবে আনলিমিডেট ইন্টারনেট ব্যাবহার করুন STC MOBILY সিমে মাত্র 40রিয়ালে এক মাস। কাজের পাশাপাশি ডলারের ব্যবসা করতে যোগাযোগ করুন ইমো +14314007679 ওয়াটসাপ 0572009616