অনুমতি ছাড়া গালে দাড়ি রাখার অপরাধে সাসপেন্ড করা হলো উত্তর প্রদেশ পুলিশের মুসলিম এসআইকে - দৈনিক আমার দেশ  
  1. [email protected] : স্পেশালিষ্ট : স্পেশালিষ্ট
  2. [email protected] : Oli Amammed : Oli Amammed
  3. [email protected] : admin21 :
  4. [email protected] : claimtrainnn :
  5. [email protected] : Emran hossain : Emran hossain
  6. [email protected] : maybelledore99 :
  7. [email protected] : oliadmin :
  8. [email protected] : shorif haider : shorif haider
  9. [email protected] : Yousuf H. Babu : Yousuf Hossain
অনুমতি ছাড়া গালে দাড়ি রাখার অপরাধে সাসপেন্ড করা হলো উত্তর প্রদেশ পুলিশের মুসলিম এসআইকে - দৈনিক আমার দেশ
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ফারুক হত্যা মামলায় টাঙ্গাইলের সাবেক পৌর মেয়র কারাগারে   ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ গেলো আরও ৩৮ জনের, শনাক্ত ২১৯৮ সৌদিদের সর্বনিম্ন মজুরি ৩ হাজার রিয়াল নির্ধারণ। করোনা ভ্যাকসিন সরাসরি ক্রয়ের নীতিগত অনুমোদন দিয়েছে সরকার পবিত্র কাবা শরীফ কে স্ট্যাচু, জিয়াউলের বিরুদ্ধে অবশেষ মামলা। ভাস্কর্য ইস্যুতে সরকার ও ইসলামি দল গুলো মুখোমুখি অবস্থানে সাংসদ নিক্সনের স্ত্রীর ‘রহস্যজনক’ মৃত্যুতে ভিন্ন ভিন্ন তথ্য পাওয়া গেছে সরকারের বিরুদ্ধে বৃহত্তর গণ আন্দোলন গড়ে তুলতে সাকি – নুরের নেতৃত্বে নতুন জোট কুষ্টিয়ায় বাংলাদেশ দরিদ্র উন্নয়ন সংস্থার করোনা সচেতনতা কর্মসূচি পালন যখন আমরা ধরবো, ফাইনাল হয়ে যাবে: যুবলীগ চেয়ারম্যান

অনুমতি ছাড়া গালে দাড়ি রাখার অপরাধে সাসপেন্ড করা হলো উত্তর প্রদেশ পুলিশের মুসলিম এসআইকে

  • হালনাগাদ সময়ঃ বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১২০ পাঠক সংখ্যাঃ

উত্তরপ্রদেশের বাঘপত জেলায়, গালে দাড়ি রাখার অপরাধে সাসপেন্ড করা হলো এক মুসলিম এসআইকে। অভিযোগ বারবার বলা সত্ত্বেও পুলিশের পোশাক সংক্রান্ত নিয়ম শৃঙ্খলা ভঙ্গ করেছেন রমলা থানার এসআই ইন্তসার আলি। যদিও বিভিন্ন সংবাদমাধ্যমের কাছে ইন্তসার আলি জানিয়েছেন তিনি এ বিষয়ে উচ্চপদস্থ আধিকারিকদের কাছ থেকে অনুমতি চেয়ে ছিলেন কিন্তু এ প্রসঙ্গে তাঁকে হ্যাঁ বা না কিছুই জানানো হয়নি।

এদিকে রাজ্য পুলিশের নিয়ম অনুযায়ীশুধুমাত্র মুসিক পুলিশকর্মী ছাড়া অন্যান্য কোন পুলিশ কর্মীরাই বিনা অনুমতিতে গালে দাড়ি রাখতে পারবেন না। এ প্রসঙ্গে বাঘপত জেলার পুলিশ সুপার অভিষেক সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এর আগেও ইন্তসার আলিকে কারণ দর্শানোর জন্য নোটিশ দেওয়া হয়েছিল। যদিও সেই নোটিশের জবাবে সন্তোষজনক কোন উত্তর দিতে পারেননি তিনি। তাই সাসপেন্ড করা হয়েছে তাঁকে। রমনা থানার ওসি জানিয়েছেন এ বিষয়ে এসআই ইন্তসার আলিকে বহুবার সতর্ক করা হয়েছিল কিন্তু সে বিষয়ে তিনি কোনো কর্ণপাত করেননি।

তবে, সাসপেন্ড হওয়া ঐ পুলিশকর্মীর মন্তব্য, তিনি ১৯৯৪ সাল থেকে নিষ্ঠার সাথে উত্তরপ্রদেশ পুলিশে কাজ করছেন। এর আগে কেউ কখনো তাকে দাড়ি রাখার বিষয়ে কোনো মন্তব্য করেননি। বাধা দেওয়া হয়নি। গত বছর যখন তাকে জানানো হয় দাড়ি রাখতে গেলে উচ্চপদস্থ আধিকারিকদের কাছ থেকে অনুমতি চাইতে হবে তা জানতে পেরে তিনি তৎক্ষণাৎ এ বিষয়ে অনুমতি চেয়ে আবেদন করেন। যদিও আজ পর্যন্ত সেই আবেদনপত্রের জবাবে হ্যাঁ বা না কোনো কিছুই জানানো হয়নি।

ফেসবুকে শেয়ার করতে আইকনে চাপুন

এই বিভাগের আরও খবর
সৌদি আরবে আনলিমিডেট ইন্টারনেট ব্যাবহার করুন STC MOBILY সিমে মাত্র 40রিয়ালে এক মাস। কাজের পাশাপাশি ডলারের ব্যবসা করতে যোগাযোগ করুন ইমো +14314007679 ওয়াটসাপ 0572009616